03/05/2024 : 7:11 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

বর্ধমানে বাজ পড়ে ৪ জনের মৃত্যু, আহত ১

জিরো পয়েন্ট বিশেষ সংবাদদাতা, বর্ধমান, ২৭ এপ্রিল ২০২৩:


পূর্ব বর্ধমান জেলায় তীব্র দহনজ্বালা থেকে খানিক স্বস্তি দিয়েছে বৃহস্পতিবারের বৃষ্টি। মুষলধারে বৃষ্টি, তীব্র ঝোড়ো হাওয়া আর তার সাথে সাথে বজ্রপাত।  জেলা বিপর্যয় ব্যবস্থাপন দফতর সূত্রে খবর, এ দিন বিকাল পর্যন্ত সবমিলেয়ে এই জেলায় ৪ জনের বজ্রাঘাতে মৃত্যুর খবর এসে পৌঁছেছে। আহত হয়েছেন একজন।

বৃহস্পতিবার ভাতারের বেলেণ্ডা গ্রামে মাঠ থেকে বাড়ি ফেরার সময় বজ্রাঘাতে মৃত্যু হয়েছে মনসুর আলি শেখের (৩৫)। কালনা মহকুমাতে কালনা ১ ব্লকের কালিনগর পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা  খোকন শেখ (৪০)এর বজ্রাঘাতে মৃত্যু হয়েছে। এছাড়াও এদিন বজ্রাপাতে মৃত্যু হয়েছে খণ্ডঘোষের তোরকোনার বাসিন্দা রাসুদেব রায়ের (৫২)। জানা যায় মাঠে ধান কাটার কাজ কারার সময়ে বজ্রাপাতে জখম হন। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎস তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মঙ্গলকোটের জাঁহাপুর গ্রামের বাসিন্দা আপাল লোহারের (৪১) মৃত্যু হয়েছে।

এ দিন মাঠে ধান তোলার কাজ করার সময় বজ্রাঘাতে গুরুতর আহত হয়েছেন বর্ধমান থানার নতুনগ্রামের বাসিন্দা মফুজা বেগম (৩৫)। তিনিও মাঠ থেকে ধান তোলার কাজ করছিলেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

Related posts

চোলাই মদ কারবারিকে গ্রেফতার করল ভরতপুর থানার পুলিশ

E Zero Point

কৃষি আইন বাতিলের দাবিতে মেমারি সাতগেছিয়া বিক্ষোভ মিছিল

E Zero Point

বর্ধমানে বিজেপির পাল্টা রোড শো তৃণমূল যুব কংগ্রেসেরঃ সোহম চক্রবর্তীর রোড শো কার্যত জনসমুদ্র

E Zero Point

মতামত দিন