24/07/2024 : 6:01 AM
খেলা

এক দিবসীয় মহিলা ফুটবল প্রতিযোগিতা

জিরো পয়েন্ট নিউজ – মৃত্যুঞ্জয় যশ, মেমারি, ৫ সেপ্টেম্বর ২০২৩:


প্রাক্তন রাষ্ট্রপতি ডক্টর সর্বপল্লী রাধাকৃষ্ণনের শুভ জন্মদিবস উপলক্ষে  এক দিবসীয় মহিলা ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। মেমারি দু’নম্বর ব্লকে বোহার দু নম্বর অঞ্চলের অন্তর্গত ছোট টিকাইপুর এক নম্বর প্রাথমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে ফুলো ঝানুগাঁওতা ব্যবস্থাপনায় তৃতীয় বছরে পদার্পণ করল এক দিবসীয় মহিলা ফুটবল প্রতিযোগিতা। এই খেলায় মোট ১২ টি মহিলা দল অংশগ্রহণ করেছেন।


এই খেলা শুরুতেই ছোট টিকাইপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও মাঝি বাবাকে বরণ করে নেন উদ্যোক্তাদের পক্ষ থেকে। জাতীয় সংগীত ও আতশবাজি মধ্যে দিয়ে খেলার শুভ সূচনা হয় । পাশাপাশি ফুটবলে শর্ট মেরে খেলা শুরু করেন প্রধান শিক্ষক অমিও মাফদার ও মাঝি বাবা রবি সরেন।


এই খেলায় চূড়ান্ত পর্যায়ে পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করেন কাঁচরাপাড়া বিনোদনগর স্পোর্টিং ক্লাব ও সিজা ইন্ডিয়া ধাত্রীগ্রাম।
বিজয়ী হন সিজা ইন্ডিয়া একাদশ এবং বিজেতা হন কাঁচরাপাড়া বিনোদ নগর স্পোর্টিং ক্লাব।  ২-০ গোলে জয়ী হোন সিজা ইন্ডিয়া একাদশ ধাত্রীগ্রাম। বিজয়ী দলের অধিনায়কের সিজা ইন্ডিয়া একাদশ ধাত্রীগ্রাম হাতে নগদ ৬০০০ টাকা ও ট্রফি ও বিজেতা দলের কাঁচরাপাড়া বিনোদনগর স্পোটিং ক্লাব অধিনায়কের হাতে নগদ ৫০০০ টাকা ও ট্রফি তুলে দেন উদ্যোক্তাদের পক্ষ থেকে।


এছাড়াও ওমেন অফ দ্যা ম্যাচ সিজা ইন্ডিয়া ধাত্রীগ্রাম সোনালী সরেন ও ম্যান অফ দা ওম্যান কাঁচরাপাড়া বিনোদ নগর সিরিজ নির্বাচিত হন মধুমিতা বিশ্বাস।

এই খেলা প্রাঙ্গণে উপস্থিত ছিলেন ফুলো ঝান জেলার সম্পাদিকা বাসন্তী মান্ডি সভাপতি যমুনা সরেন, সদস্য সবিতা হেমরম,অলকা সরেন, দিশম আদিবাসী গাঁওতার রাজ্য সভাপতি লবান হাঁসদা, সংগঠনের জেলা সভাপতি বিপিন মান্ডি, প্রধান শিক্ষক অমিও মাফাদার, মাঝি বাবা রবি সরেন এবং গাঁওতা সদস্য মহাদেব সরেন ,লালু হেমরম সহ সকল সদস্য ও ফুটবলপ্রেমী মানুষ এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

 

Related posts

ইতিহাস গড়ে উইম্বলডনে চ্যাম্পিয়ন হলেন এশিয়ার এলেনা রিবাকিনা

E Zero Point

মেমারিতে ফুটবল প্রতিযোগিতায় জয়ী শ্যামনগর তরুণ সংঘ

E Zero Point

কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা আর নেই…

E Zero Point

মতামত দিন