02/05/2024 : 5:48 AM
অন্যান্য

গোডাউনে বস্তাবন্দী ছেলের মৃতদেহ উদ্ধার করল মা

জিরো পয়েন্ট নিউজ–কমল বড়া, মন্তেশ্বর,২০ নভেম্বর ২০২৩:


ধান সেদ্ধর স্টিম ঘরের গডাউনে বস্তা বন্দি যুবকের মৃত দেহ উদ্ধারকে কেন্দ্রকরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো কালনার রং পাড়া গ্রামে,ঘটনা স্থলে যায় কালনা থানার পুলিশ । দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কালনা সুপার স্পেশালিটি হসপিটালে পাঠায় পুলিশ ।বন্ধু বান্ধরাই জড়িত থাকতে পারে,তারাই খুন করে বস্তায় ভরে ফেলেছে,দাবি মৃতর আত্মীয়দের ।
ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ।


মায়ের সাথে গত দুই মাস ধরে কালনার রং পাড়ার একটি ধান সেদ্ধর স্টিমে কাজ করতো কালনারই ধর্মডাঙ্গা গ্রামের বছর সতেরোর রকি হালদার ।গতকাল সন্ধে গড়িয়ে যাওয়ায় বাড়ি না ফেরায় তার মা রিনা হালদার কয়েকবার রকিকে ফোন করে,কয়েকবার কোথাও হয়েছিল মায়ের সাথে,তার পর থেকে বাড়ি না ফেরায় ফের রকিকে ফোন করেন রিনা দেবী , কিন্তু ফোন বন্ধ থাকায় ছেলের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েযায়,রাতে বাড়ি না ফেরায় ভীষণ চিন্তায় পড়েযান রকির মা।

তাই আজ সকালে স্টিমে খোঁজ করতে গেলেই ধানের গোডাউনের একটি কোনে বস্তা বন্দি অবস্থায় পরে থাকে রকি,মায়ের চিৎকার শুনে ছুতে আসে সহ কর্মীরা,সঙ্গে সঙ্গে কালনা থানার পুলিশ খবর দেওয়া হলে ঘটনা স্থলে পুলিশ আসে ও দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কালনা হসপিটালে পাঠায় কালনা পুলিশ ।কি কারণে খুন,এই খুনের সাথে কারা যুক্ত তা খতিয়ে দেখছে কালনা পুলিশ।

 

Related posts

আউশগ্রাম বিধায়কের উপস্থিতিতে খাদ্য সামগ্রী দান

E Zero Point

দুয়ারে সরকারের প্রস্তুতি বৈঠক পূর্বস্থলী ১ ব্লক অফিসে

E Zero Point

জেলায় জেলায় আগামী ২৪ ঘণ্টায় ঝড় বৃষ্টির পূর্বাভাস

E Zero Point

মতামত দিন