18/09/2024 : 1:04 PM
খেলা

রাজ্যস্তরীয় তাইকোন্ড সিলেকশন মেমারিতে

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১৩ সেপ্টেম্বর ২০২৪ :


পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন প্রান্তের স্কুলের তাইকোন্ড খেলোয়াড়দের রাজ্যস্তরীয় সিলেকশন হলো মেমারি ২ ব্লকের অন্তর্গত পাহাড়হাটি গোলাপমনি হাইস্কুলে। বর্ধমান সদর দক্ষিন স্কুল গেমস ও স্পোর্টসের উদ্যোগে ৬৮ তম পূর্ব বর্ধমান জেলা স্কুল তাইকোন্ড সিলেকশন অনুষ্ঠিত হয় গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার।

পূর্ব বর্ধমান জেলা বিদ্যালয় ক্রীড়া সংস্থার সেক্রেটারি অরুণাভ কোনার জানান অনূর্ধ্ব ১৪, ১৭, ১৯ বালক ও বালিকা নিজ নিজ বিভাগে জেলা তাইকান্ডু সিলেকশন ট্রায়ালে প্রায় ১১৪ জন তাইকান্ডু শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।

রাজ্যস্তরীয় তাইকোন্ড সিলেকশনে বিচারক হিসাবে উপস্থিত ছিলেন কৌশিক নায়েক,  গদাধর প্রামাণিক ও  রুপ কমল নন্দী। এদিন পাহাড়হাটি গোলাপমনি হাইস্কুলের প্রধান শিক্ষক সেখ আমির আলি জাতীয় পতাকা উত্তোলন করেন এবং জেলার স্পোর্টস বিভাগের কর্মকর্তা সকল ছাত্র ছাত্রীদের ডকুমেন্টস ভেরিফাই ও দৈহিক মাপযোগ প্রক্রিয়া যাচাই করার পর খেলার অনুমতি প্রদান করেন।

তাইকোন্ড  সিলেকশনে টেকনিক্যাল সাপোর্টে ছিলেন বেঙ্গল অ্যামেচার তাইকুন্ডু অ্যাশোসিয়েশনের নথিভুক্ত সাতগেছিয়া তাইকোন্ড মার্শাল আর্টস ক্লাবের পক্ষে ডল ভট্টাচার্য ও মুন্না শর্মা।

অনূর্ধ্ব ১৭ বালিকা বিভাগে নাদনঘাট অন্নপূর্ণা বালিকা বিদ্যালয়ের হয়ে রুপসা বৈরাগ্য প্রথম রাউন্ডে প্রতিপক্ষকে হারিয়ে জয়ী হয় এবং দ্বিতীয় রাউন্ডেও প্রতিপক্ষকে হারিয়ে জেলায় প্রথম স্থান ও গোল্ড মেডেল অর্জন করে এবং রাজ্যস্তরে মনোনীত হয়।

এছাড়াও তাইকান্ডু সিলেকশন থেকে গোল্ড মেডেল অর্জন করে এবং রাজ্যস্তরে মনোনীত খেলোয়াড়রা হলেন-  অনূর্ধ্ব ১৭ বালিকা বিভাগে পাহাড়হাটি বাবুরাম গার্লস হাই স্কুলের শ্রীপর্ণা নন্দী।  অনূর্ধ্ব ১৭ বালক বিভাগে পাহাড়হাটি গোলাপমনি হাই স্কুলের সৃজণ ঘোষ ও সৌমদীপ নায়েক, বোহার বয়েজ স্কুলের সায়ন পাল। অনূর্ধ্ব ১৪ বালক বিভাগে নাদনঘাট রামপুরিয়া হাই স্কুলের রিজু দাস ও অনূর্ধ্ব ১৪ বালিকা বিভাগে নাদনঘাট অন্নপূর্ণা গার্লস হাই স্কুলের জয়ীতা দাস। অনূর্ধ্ব ১৯ বালক বিভাগে সাতগাছিয়া বাজার হাই স্কুলের রামানন্দ শর্মা, জয়ন্ত বালা, পাহাড়হাটী গোলাপমনি হাই স্কুলের সৌম্যদীপ ঘোষ, নাদনঘাট রামপুরিয়া হাই স্কুলের সুপ্রিয় বৈরাগ্য, সূর্য দাস, শুভজিৎ চক্রবর্তী।

 

Related posts

টেনিস ক্রিকেট খেলার সেই দিনগুলো

E Zero Point

গান্ধী জয়ন্তীতে মেমারিতে একদিবসীয় ফুটবল প্রতিযোগিতা

E Zero Point

করোনা বাধা পেরিয়ে মাঠে গড়ানোর অপেক্ষায় আইপিএল

E Zero Point

মতামত দিন