25/05/2024 : 4:06 PM
অন্যান্য

পাঠকের কলম : মেমারিতে পাড়ায় পাড়ায় রাস্তা বন্ধ না করে টহলদারির প্রয়োজন, রাস্তার মোড়ে পুলিশি বন্দোবস্ত করা হোক

সম্পাদক সমীপেষু


গত ১৩ এপ্রিল জিরো পয়েন্ট ওয়েবসাইটে প্রকাশিত https://ezeropoint.net/news/455896    মেমারিতে কি লকডাউন উঠে গেল ??? ও গত ১৫ এপ্রিল মেমারির পারিজাতনগর-উদয়পল্লীতে বহিরাগতের প্রবেশ নিষেধ মেমারির পারিজাতনগর-উদয়পল্লীতে বহিরাগতের প্রবেশ নিষেধ  সংবাদ দুটি পড়ে দেখে নিজস্ব মতামত ও আমাদের পাড়ার একটি ঘটনা উল্লেখ করলাম।

যারা লকডাউন মেনে বাড়িতে আছেন। সব্জি কিনছেন বাড়িতে বসে। মেমারিতে কিছু অতি উৎসাহী ব্যাক্তি নিজ উদ্যোগে বিভিন্ন পাড়ায় প্রবেশের রাস্তা বন্ধ করে দিয়েছেন। ফলে সাইকেল, ভ্যান রিক্সা নিয়ে আসা সব্জি ওয়ালারা প্রবেশ করতে পারছেন না। ফলে সেই সকল ব্যাক্তিকেও মেমারির মূল বাজারে যেতে বাধ্য করা হচ্ছে। যারা এই রাস্তা বন্ধ করছেন তারাই সেই সঙ্গে রাত্রি বেলায় চালাচ্ছেন আড্ডা। মাথায় গজ গজ করছে অশিক্ষা আর পকেটে রয়েছে টাকা। এই বিপদ জনক কম্বিনেশন আমাদের পাড়া সুলতানপুর, মেমারি, বাধ্য হয়ে লকডাউন ভঙ্গ করছেন। তাই যেমন রাস্তা বন্ধ না করে পাড়ায় টহলদারির প্রয়োজন ঠিক তেমনই রাস্তায়, প্রতিটি মোড়ে পুলিশি বন্দোবস্ত করা খুবই প্রয়োজন যাতে মানুষ অযথা বাজারে জিনিস কেনার নাম করে ভিড় না করেন কিংবা নিত্য প্রয়োজনীয় বস্তু প্রতিদিন না কিনে এক সপ্তাহের ঘরে তুলে রাখুন।

 


আনন্দ দে, সুলতানপুর, মেমারি।


আপনার এলাকার বিভিন্ন সমস্যা অথবা প্রশাসনিক কাজকর্মের ভালো-মন্দ, কিংবা সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া বিষয়ের উপর আপনার নিজস্ব মতামত বাংলায় টাইপ করে পাঠকের কলম বিভাগে ই-মেল newszerpoint@gmail.com করুন।

Related posts

হার্ট অ্যাটাকে মৃত মঙ্গলকোটের সাংবাদিক 

E Zero Point

কলকাতা পুর প্রশাসকমন্ডলীর মেয়াদ বাড়ালো হাইকোর্ট

E Zero Point

মেমারিতে করোনা আক্রান্তের সেকেন্ডারী সংস্পর্শে আসা ২৪ জনকে হোম কোয়ারিন্টনে রাখা হল

E Zero Point

1 টি মন্তব্য

মতামত দিন