23/05/2024 : 8:56 AM
অন্যান্য

পূর্ব বর্ধমান জেলার কাটোয়া রোডে কাশীরাম দাস সেতুতে ট্রোল ট্যাক্স আদায়, মানছে না লকডাউন

অজয় কুমার দে , কাটোয়া : লক ডাউন চলাকালীন নিয়ম না মানলে সাধারণ মানুষের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হবে সরকারের নির্দেশ যথাযথ পালন না করলে পুলিশ প্রশাসনের কর্মীদের বিরুদ্ধে একই আইনে ব্যবস্থা নেওয়া হবে বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন। অথচ পুলিশের পাহারায় কাশীরাম দাস সেতুতে করোনা মোকাবিলা করার কোনো সু ব্যাবস্থা ও সেফটি ড্রেস পরিধান না করেই কাজ করছেন ট্রোল ট্যাক্স বুথ কর্মীরা । না আছে গ্লাভস না আছে সেফটি সু , চশমা বা হ্যান্ড স্যানিটাইজার।
ওদিকে গাড়ি চালকরাও ট্রোল ট্যাক্স বুথ কর্মীদের প্রতি অনীহা প্রকাশ করছেন। আমূল দুধ পরিবহনকারি একজন দুধ ট্যাঙ্কির ড্রাইভার  যোগিন্দর যাদব ক্রোধ প্রকাশ করে জানান “কোথাও ট্রোল ট্যাক্স নিচ্ছে না প্রায় সব ট্রোল ট্যাক্স বুথ বন্ধ। কেবলমাত্র এই ট্রোল ট্যাক্স বুথ লকডাউনে খোলা আছে। এরা কোনো সেফটি রুল মানছে না। আমরা খুব আতঙ্কিত। ট্রোল ট্যাক্স দিতে নারাজ হলে পুলিশ দেওয়ার জন্য জোর করছে। কি করবো দিতে বাধ্য হচ্ছি।”
পূর্ব বর্ধমান জেলার ফুটিসংকো কাটোয়া রোডে কাশীরাম দাস সেতুতে এই ভাবে ট্রোল ট্যাক্স বুথ কর্মী কাজ করে চলেছেন তাও পুলিশ প্রশাসনের সাহায্য নিয়ে। তবে কি প্রশাসন দায়িত্ব পালনে ব্যর্থ , নাকি সব জেনেও চলছে এইসব ? এমনি প্রশ্ন উঠছে সেতু ঘিরে ।

Related posts

১০৫টি বিশেষ ট্রেনের ব্যবস্থা করল পশ্চিমবঙ্গ সরকারঃ দেখে নিন তালিকা

E Zero Point

যেমন দেখি তাঁকে : পরাগজ্যোতি ঘোষ (প্রথম কিস্তি)

E Zero Point

নারী দিবসে মেন লাইনে ট্রেন চালাবে মহিলারা

E Zero Point

মতামত দিন