24/03/2023 : 11:47 AM
অন্যান্য

লকডাউনে ৭০০ পরিবারের পাশে দাঁড়ালেন মেমারির মহঃ ইসরাইল

নূর আহামেদ, মেমারিঃ করোনার থাবা এবার পূর্ব বর্ধমানেও। লকডাউন ৩রা মে থেকে বাড়তে পারে বলে সংবাদসূত্রে জানা যাচ্ছে। এমতাবস্থায় নিম্ন মধ্যবিত্ত পরিবারের ঘরে যত দিন বাড়ছে ততই হাহাকারের চাপা শব্দ শোনা যাচ্ছে। শহরের স্বেচ্ছাসেবী সংস্থা থেকে রাজনৈতিক নেতারা মানুষের পাশে যেমন দাঁড়াচ্ছেন তেমনই ব্যবসায়ীরাও হাত বাড়াচ্ছেন সেবাকার্যে।

মেমারি জি.টি. রোড স্থিত থানার সামনে  গ্যারেজ মালিক মহঃ ইসরাইল আজ নিজস্ব উদ্দ্যোগে খাদ্য সামগ্রী দান করলেন। মেমারি পৌরশহরের ১  থেকে ১২ নং ওয়ার্ড ও তাতারপুরের বিভিন্ন এলাকার ৭০০ পরিবারের পাশে দাঁড়ালেন।

সামাজিক দূরত্ব মেনে এই ত্রাণ শিবিরে উপস্থিত ছিলেন মেমারি পৌরসভার ওয়ার্ড কাউন্সিলার সামসুল হক মির্জা (১নং), ডাঃ চিরঞ্জীব ঘোষ (৬নং) ও মহঃ আসাদউদ্দিন (১৬নং)।

মহঃ ইসরাইল জানান, পৃথিবীর বড় বড় দেশ যেখানে করোনার প্রকোপ থেকে বাঁচতে পারেনি, সেখানে লকডাউনের ফলে আমাদের দেশে করোনার প্রকোপ অনেক কম, কিন্তু মানুষকে আরও সচেতন হয়ে লকডাউন মানতে হবে তবেই আমরা করোনামুক্ত করতে পারব আমাদের রাজ্য তথা দেশকে। লকডাউনের ফলে অনেক মানুষ আজ কর্মহীন হয়েছে, সীমিত ক্ষমতা নিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন।

 

Related posts

পেনশন কমানোর কোন প্রস্তাব নেই, জানালো সরকার

E Zero Point

বিগত ৬২ দিন ধরে আঁচলের আশ্রয়ে মেমারির পথবাসীরাঃ রমজানেও অসহায় মানুষের পাশে টিম আঁচল

E Zero Point

এক নজরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ ও টুইট্

E Zero Point

মতামত দিন