22/02/2024 : 4:46 PM
অন্যান্য

মেমারি সোমেশ্বরতলা কনটেনমেন্ট জোনে জরুরী পরিষেবা চালু হল

স্টাফ রিপোর্টার, মেমারিঃ গতকালই মেমারি পৌরসভার ৭ নং ওয়ার্ডের সোমেশ্বর তলার পুরো এলাকা কনটেনমেন্ট জোনের জন্য ব্যারিকেড করে দেওয়া হয়েছে। গতরাতেই মেমারি থানার ওসি সুদীপ্ত মুখার্জী এলাকাবাসীর জন্য মাইকে ঘোষণা করেন যে, কনটেনমেন্ট জোন হওয়ায় কেউ এখানে ঢুকতে পারবেন না ও বাইরেও যেতে পারবেন না। নিত্য প্রয়োজনীয় সামগ্রী কিংবা ঔষধের জন্য  হেল্পলাইন নং বাড়ী বাড়ী পৌঁছে দেওয়া হবে। সেই ফোন নাম্বারে প্রয়োজন অনুসারে আপনারা অসুবিধার কথা জানালে প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে সাহায্য করা হবে। এছাড়াও তিনি বিনম্রতার সাথে সকল এলাকাবাসীকে অযথা আতঙ্কিত না হওয়ার অনুরোধ করেন ও সচেতনভাবে ঘরের মধ্যেই থাকতে বলেন।

আজ সকালেই ঘরে ঘরে যে জরুরী পরিষেবার জন্য ফোন নাম্বার পৌঁছে দেওয়া হয় সোমেশ্বর তলার বাড়ী বাড়ী গিয়ে।

সকাল থেকেই মেমারি থানা পুলিশের শান্তনু রায়চৌধুরীর তত্ত্বাবধানে এলাকায় নিত্য প্রয়োজনী সামগ্রী পৌঁছে দেওয়ার কাজ শুরু করে দেওয়া হয়েছে।

মেমারি পৌরসভার পৌরপিতা স্বপন বিষয়ী জানান যে, মেমারি শহর এলাকার মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করার লক্ষ্যে মেমারি পৌরসভা মানুষের পাশে আছেন। মেমারিরবাসী আতঙ্কিত হবেন না। লকডাউন মেনে চলুন, ঘরে থাকুন ,সুস্থ থাকুন। পুলিশ প্রসাশন, স্বাস্থ্যকর্মী ও সাফাই কর্মীগন, তাদের জীবনের ঝুঁকি নিয়ে আপনাদের জন্য পরিষেবা দিয়ে যাচ্ছে।

Related posts

করোনা মোকাবিলায় রাজ্যের বামপন্থী বিধায়কদের ১০ লক্ষ  টাকা অনুদান : ড. সুজন চক্রবর্ত্তী

E Zero Point

৩১ মে পর্যন্ত আদালত অচল থাকার নির্দেশিকা

E Zero Point

মেমারি হাটপুকুরে বন্ধ অয়েল মিলের শ্রমিকদের পাশে বামপন্থী সংগঠন

E Zero Point

মতামত দিন