06/10/2022 : 4:17 AM
BREAKING NEWS
অন্যান্য

পূর্ব বর্ধমানে ভাতারের আবার করোনা পজিটিভঃ কিছুদিন আগে হরিয়ানা থেকে যুবক ফিরেছিলেন

আমিরুল ইসলাম, ভাতারঃ আজ পূর্ব বর্ধমান জেলা করোনা আক্রান্তের সংখ্যায় হ্যাট্রিক করল। আজ সকালে  পূর্ব বর্ধমান জেলায় ভিনরাজ্য ফেরৎ দু জন করোনা আক্রান্ত হয়েছিলেন  একজন পূর্ব বর্ধমানের ভাতারের ও অন্যজন মঙ্গলকোটের বাসিন্দা। তার রেশ কাটতে না কাটতেই আবার ভাতারে আর একজন করোনা আক্রান্তের হদিস পাওয়া গেল।  পর পর দুটি করোনা পজিটিভ হওয়ার পর স্বভাবতই ভাতারের বাসিন্দারা আতঙ্কিত হয়ে পড়েছে।

ভাতারের বড়পশলা গ্ৰামের দাসপাড়ার বাসিন্দা  হরিয়ানায় স্টিল কারখানায় কর্মরত ছিলেন  কিন্তু লকডাউনে কাজ বন্ধ হয়ে যাওয়ায়। হরিয়ানা থেকে গত ১৪ মে বাড়ি আসেন। গত ১৫ মে তার লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল এবং গতকাল তার করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া যায়।

জেলা স্বাস্থ্য দফতর জানিয়েছে, ভাতারের ঐ যুবককে এখন দুর্গাপুরের সনকা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার সংস্পর্শে আসা বাড়ির সদস্যদের বর্ধমানের কোয়ারিন্টনে পাঠানো হয়েছে। এছাড়াও যুবকের সংস্পর্শে আসা বাকীদের চিহ্নিত করে কোয়ারান্টিনের পাঠানো হবে। জেলা প্রশাসন জানিয়েছেন ভাতারের বড় পোষলা গ্রামকে কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করল । এলাকায় রয়েছে পুলিশ ও প্রশাসন । গ্রামের ওই পাড়ার দিকে সিল করে দেয়া হয়েছে।

 

Related posts

মেমারির গর্ব বঙ্গ কন্যা দিগন্তিকার বিশেষ মাস্কে কেন্দ্রীয় প্রযুক্তি মন্ত্রালয়ের সীলমোহর

E Zero Point

আউশগ্রাম বিধানসভার বিধায়কের খাদ্যসামগ্রী দান

E Zero Point

আমফানের জন্য পর্যাপ্ত ত্রাণ না পেয়ে পদত্যাগ বাগিলা পঞ্চায়েত সদস্যর

E Zero Point

মতামত দিন