20/06/2024 : 6:46 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

পিতৃস্মৃতিতে মেমারি হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দান

নূর আহামেদ, মেমারিঃ লকডাউনের প্রথমদিন থেকেই মেমারি পৌরসভার প্রাক্তন উপ-পৌর প্রধান সুপ্রিয় সামন্তর মানবিক মুখ মেমারিবাসী প্রতক্ষ করেছেন। আজ তিনি এক অনন্য নজীর গড়লেন মেমারি গ্রামীন হাসপাতালে।

স্বর্গীয় প্রধান শিক্ষক রাজেস্বর সামন্তর স্মৃতি রক্ষার্থে আজ তিনি মেমারি হাসপাতালের ডাক্তার, নার্স, স্বাস্থ্য কর্মী ও সাফাই কর্মীদের জন্য বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দান করলেন। আজ সকালে মুখ্য স্বাস্থ্য আধিকারীক হর্ষ ঘোষের হাতে প্রায় ১ লক্ষ টাকার সামগ্রী  তুলে দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তার দাদা শিক্ষক সৌমিত্র সামন্ত ও পুত্র শিলাদিত্য সামন্ত, সমাজসেবী শুভেন্দু গুহ,  মেমারি-১ ও ২ তৃণমূল মাধ্যমিক শিক্ষা সমিতির সভাপিত কৌশিক মল্লিক সহ অন্যান্য তৃণমূলকর্মীরা।

মেমারি পৌরসভার প্রশাসক বোর্ডের সদস্য সুপ্রিয় সামন্ত জানান যে, ভগবান সম ডাক্তার ও তার স্বাস্থ্য কর্মীরা যে ভাবে জীবনের ঝুঁকি নিয়ে করোনার সাথে লড়াই করে যাচ্ছেন সেই তুলনায় আমরা সামন্ত পরিবারের পক্ষ থেকে যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করলাম তা খুবই নগন্য। তিনি মেমারির সম্পন্ন ব্যবসায়ীদের হাসপাতালের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানিয়েছেন।

মেমারি গ্রামীন হাসপাতালের মুখ্য স্বাস্থ্য আধিকারীক হর্ষ ঘোষ জানান, রাজ্যের অনেক গ্রামীন হাসপাতালে পর্যাপ্ত পরিমাণে সুরক্ষা সামগ্রীর অভাব আছে, এমতাবস্থায় প্রাপ্ত সাহায্যে হাসপাতালের ডাক্তার, নার্স ও কর্মীরা উপকৃত হবেন।

Related posts

আগামীকাল তৃণমূলের শহীদ দিবসে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভার্চুয়াল সভা

E Zero Point

ভান্ডার টিকুরিতে যুব মোর্চার পক্ষ থেকে পথসভা

E Zero Point

মেমারি এবিটিএর পক্ষ থেকে আর্থিক অনুদান রেড ভলান্টিয়ার্সদের

E Zero Point

মতামত দিন