28/11/2022 : 5:37 PM
BREAKING NEWS
আমার বাংলাপূর্ব বর্ধমানবর্ধমান

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করাকে কেন্দ্র করে সরগরম বর্ধমানের রাজনৈতিক মহল

পিন্টু প্যাটেল, বর্ধমানঃ পূর্ব বর্ধমান জেলার উন্নয়ন সংস্থা থেকে রায়ান গ্রামে বেশ কিছু টাকার একটি প্রকল্পের কাজ চলছিল। সেই কাজ ঠিকমত হচ্ছে না এবং সেই প্রকল্পের জন্যে ধার্য করা টাকা কারচুপির অভিযোগ উঠে আসছে দুই বিজেপি কর্মী সহ বর্ধমান জেলা ১নম্বর ব্লক তৃণমুল যুব কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্যের নামে।

রাজবীর সিং শেখওয়াজ নামে এক বিজেপি কর্মী তার ফেসবুক প্রোফাইল থেকে মানস ভট্টাচার্য সহ বর্ধমানের আরো দু’জন বিজেপি নেতা শ‍্যামল রায় ও প্রদীপ মন্ডলের বিরুদ্ধে একটি পোস্ট করেন। তাতে অভিযুক্ত তিন ব্যাক্তির নামে কিছু টাকা কারচুপির অভিযোগের কথা উল্লেখ করা হয়। এই বিষয়ে নানান জায়গা অভাব অভিযোগ জানানো হয়। তৃণমূল ও বিজেপি দুই দলের পক্ষ থেকে  সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই ঘটনা মিথ্যে ভিত্তিহীন বলে পাল্টা অভিযোগ করেন।

বর্ধমান ১ নম্বর ব্লক তৃণমুল যুব কংগ্রেসের সভাপতি মানস ভট্টাচার্য সাংবাদিকদের জানান, এই ঘটনার সাথে তিনি কোনোভাবেই জড়িত নন। এমনকি অভিযুক্ত দুই বিজেপি কর্মীর সাথে তার কোনো যোগাযোগ নেই। তাই তিনি বিজেপি কর্মী রাজবীর সিং শেখওয়াজের বিরুদ্ধে মানহানী মামলা দায়ের করেন এবং তিনি আরও বলেন তার মনে এটা বিজেপির আভ‍্যন্তরীন বিষয় তাদের দলের যে গোষ্ঠী কোন্দল সেই গোষ্ঠী কোন্দলকে চাপা দেওয়ার উদ্দেশ্যে আমার নামটা কনো এক অজ্ঞাত কারনে যুক্ত করা হয়েছে এবং তিনি এই বিষয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে বর্ধমান সদর থানার একটি লিখিত অভিযোগ করেন । তিনি রাজবীর সিং শেখওয়াজকে হুশিয়ারি দিয়ে বলেন আগামী ২৪ঘন্টার মধ‍্যে তিনি যদি তার এই ফেক একাউন্ট থেকে এই লেখাটা না মোছেন তাহলে কঠোর আইনের পদক্ষেপ নেবেন।

যদিও এই বিষয়ে পূর্ব বর্ধমান জেলা বিজেপির সাধারণ সম্পাদক শ্যামল রায় জানান এগুলো সব ফেক। এই বিষয়ে বিজেপির কোন কিছু নজরে নেই, কেউ যদি মনে করে বিজেপিকে জড়াতে চাইছে তাতে বিজেপি কোনভাবেই মানবে না এবং যে যুবকের নাম রাজবীর সিং শেখওয়াজ সেটি একটি ফেক একাউন্ট বলে জানিয়েছেন বিজেপি নেতা শ্যামল রায়। উক্ত ব্যক্তি কোন ভাবেই বিজেপির সাথে যুক্ত নয়।

Related posts

আজ মেমারি থানা এলাকায় ৩ জন করোনা পজিটিভ: তক্তিপুর, কাটনা ও শোভনা গ্রামের বাসিন্দা

E Zero Point

প্রায় তিন বছর পর প্রশাসক বসল বর্ধমান পৌরসভায়

E Zero Point

শ্রীরামপুরে রাস্তা উদ্বোধন করলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

E Zero Point

মতামত দিন