25/04/2024 : 6:35 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানভাতার

নিম্নমানের রেশনের চাল দেওয়ায় ডিলারের সামনে বিক্ষোভ ভাতারে

জিরো পয়েন্ট নিউজ – আমিরুল ইসলাম, ভাতার, ১ সেপ্টেম্বর, ২০২০:


কয়েকদিন আগেই পূর্ব বর্ধমান জেলার রেশন ডিলার দের নিয়ে, বিশেষ বৈঠক হয়েছিল ভাতারে। সেখানে মূল বিষয় ছিল রেশনের মাল ভালো দিতে হবে এবং সঠিক পরিষেবা দিতে হবে।
সপ্তাহ না ঘুরতেই রেশনের চাল ভালো দিচ্ছেনা তাই বিক্ষোভ দেখালো ভাতারের বামশোর গ্রামের মানুষজন। প্রশ্ন থেকেই যাচ্ছে প্রশাসন নানান বৈঠক করছেন কিন্তু পরিষেবা কি মানুষ পাচ্ছে?

আজ ভাতারের বামশোর গ্রামে রেশনের মাল দেয়া হচ্ছিল। চাল ,আটা ও ডাল দেয়া হচ্ছিল আজ। কিন্তু চালের গুণগতমান ছিল নগণ্য অধিকাংশ চাল লাল ও পোকা ধরা।
গ্রামের মানুষ সেই চাল নিবে না বলে বিক্ষোভ দেখায় রেশন দোকানের সামনে।

গ্রামের বাসিন্দা সেখ রফিক জানান, এর আগে আমরা রেশনের দোকান থেকে মিনিকেট চাল পেয়েছি। লকডাউনের মধ্যে সেই চাল খেয়ে আমরা দিন কাটিয়েছি। গতকালও লকডাউন ছিল। কাজ কাম তেমন নেই। রেশনের চাল খায়ে দিন চলে যাচ্ছে। আমি প্রায় ৪৩ কিলো চাল পায়। কিন্তু আজ যে রেশনের চাল দিচ্ছে তা গরু ছাগল ও খাবেনা। আমরা চাই এই চাল পরিবর্তন করে ভাল চাল দিয়া হোক।

অপরদিকে রেশন দোকানের মালিক কলিমুর রহমান জানান, আমরা সরকারিভাবে এই চালি পেয়েছি ।কিন্তু চাল বিতরণ করতে গিয়ে দেখছি চাল গুলি সত্যিকারের খারাপ। আমরা উর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি ।এখন চাল বন্টন করা বন্ধ রয়েছে।

Related posts

পূর্বস্থলীর মৃৎশিল্পীরা চরম বিপাকে

E Zero Point

বৃদ্ধাশ্রমে বিজয়া সম্মেলন

E Zero Point

এবিভিপির ডেপুটেশনকে কেন্দ্র করে উত্তাল গোবরডাঙ্গা হিন্দু কলেজ

E Zero Point

মতামত দিন