25/04/2024 : 5:59 PM
আমার দেশ

গুজরাটের জামনগরে, ‘সামাজিক অধিকারিতা শিবিরে’ আগামিকাল ৩৮০৫ জন দিব্যাঙ্গ ব্যক্তির হাতে সহায়ক সামগ্রী তুলে দেওয়া হবে

জিরো পয়েন্ট নিউজ ডেস্ক, দিল্লী, ১৯ জুন ২০২১:


গুজরাটের জামনগরে ব্লক ও পঞ্চায়েত স্তরে কোভিড-১৯ এর নিয়মবিধি মেনে, ‘সামাজিক অধিকারিতা শিবিরে’ আগামিকাল ৩৮০৫ জন দিব্যাঙ্গ ব্যক্তির হাতে বিনামূল্যে ৬২২৫ টি সহায়ক সামগ্রী তুলে দেওয়া হবে। যার মূল্য ৩ কোটি ৫৭ লক্ষ টাকা।

ভারত সরকারের সামাজিক ন্যায় ও ক্ষমতায়ন মন্ত্রকের এডিআইপি প্রকল্পের অধীনে জেলা প্রশাসনের দিব্যাঙ্গ ব্যক্তিদের সহায়ক সামগ্রী বন্টন এবং এএলআইএমসিওর সহযোগিতায় ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষদের ক্ষমতায়ন দপ্তরের(ডিইপিডব্লিউডি) উদ্যোগে এই শিবির সংগঠিত হবে।

ভার্চুয়াল মাধ্যমে গুজরাটের মুখ্যমন্ত্রী শ্রী বিজয় রুপানি,প্রধান অতিথি হিসেবে এই শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন। অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করবেন কেন্দ্রীয় সামাজিক ন্যায় ও ক্ষমতায়নমন্ত্রী ড:থাওয়ারচাঁদ গ্বেহলট ।
অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে এবং সশরীরে উপস্থিত থাকবেন গুজরাটের গ্রামোন্নয়ন,মৎস এবং পরিবহনমন্ত্রী শ্রী রঞ্চোর ভাই ফালাদু,রাজ্য সামাজিক ন্যায় ও ক্ষমতায়ণমন্ত্রী শ্রী ঈশ্বর ভাই পারমার,খাদ্য ও গণ বন্টন,ক্রেতা সুরক্ষা এবং হস্তশিল্প প্রতিমন্ত্রী শ্রী ধর্মেন্দ্র সিংহ জাডেজা,জামনগরের সাংসদ শ্রীমতী পুনামবেন,নাভসারির সাংসদ শ্রী সি আর পাটিল সহ ডিইপিডব্লিউডি,এএলআইএমসিও এবং জেলা প্রশাসনের পদস্থ আধিকারিকগণ ।

Related posts

শ্রী গুরু তেগ বাহাদুরজির আত্মোৎসর্গ দিবসে শ্রদ্ধা নিবেদন- প্রধানমন্ত্রী

E Zero Point

পড়ুয়াদের নিয়ে অনুষ্ঠানের আয়োজন করল বিএসএফ কর্তৃপক্ষ

E Zero Point

ব্যবসা এবং অর্থনীতিতে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনতে সাহায্য করবে আরোগ্য সেতু অ্যাপ

E Zero Point

মতামত দিন