04/05/2024 : 2:49 PM
আমার বাংলাদক্ষিণ বঙ্গপূর্ব বর্ধমানমেমারি

মেমারিতে থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপি কর্মী সমর্থকদের

জিরো পয়েন্ট নিউজ, মেমারি, ১০ এপ্রিল ২০২৩:


সম্প্রতি তিন জন তপশিলি সম্প্রদায়ের মহিলাকে তৃণমূলে ফেরানোর নামে হেনস্তার প্রতিবাদে এবং ঘটনার সঙ্গে জড়িত দোষীদের গ্রেপ্তারের দাবিতে রাজ্য জুড়ে থানা ঘেরাও কর্মসূচী ছিল বিজেপির। সোমবার পূর্ব বর্ধমান জেলার ভারতীয় জনতা পার্টির তরফে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করা হয় মেমারি থানার সামনে।

জানাযায়, গত ৭ই এপ্রিল পার্শ্ববর্তী দক্ষিণ দিনাজপুর জেলার তপন বিধানসভার তিন জন মহিলাকে তৃণমূলে ফেরাতে বালুরঘাট সদর শহরের রাস্তায় দন্ডি কাটার নিদান দেওয়া হয় বলে অভিযোগ বিজেপির। বালুঘাট পৌরসভার উপ পৌরপ্রধান প্রদীপ্তা চক্রবর্তী ও তৃণমূল দলের অন্যান্য কর্মীরা বলপূর্বক এই ঘৃণ্য ঘটনা ঘটায়। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে ওঠে রাজ্য রাজনীতি। তবে এমন মধ্যযুগীয় বর্বরতার নিন্দা জানিয়েছে সমগ্র রাজনৈতিক মহল সহ বিশিষ্টজনেরা।

ফলে তিন মহিলার উপর বরবরচিত ঘটনার প্রতিবাদে এবং ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে মেমারি থানা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচি ও ডেপুটেশনন দেওয়া হয় মেমারি বিজেপির নেতা ও কর্মীদের পক্ষ থেকে।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, পূর্ব বর্ধমান জেলা বিজেপির সহ সভানেত্রী স্মৃতিকণা বসু, যুব মোর্চার সম্পাদিকা মঞ্জরী সর্দার, মহিলা মোর্চার সম্পাদিকা মিঠু ভট্টাচার্য্য। এছাড়াও মন্ডল সভাপতি গৌতম বল, প্রশান্ত রায়, শ্রীকান্ত ঘোষ সহ অন্যান্য বিজেপি কর্মীরা।

Related posts

চুরি যাওয়া বাইক উদ্ধার

E Zero Point

দিল্লিতে কৃষক আন্দোলনের সমর্থনে জাঠা মিছিল পূর্বস্থলীতে

E Zero Point

মহরমের খরচ বাঁচিয়ে স্যানিটাইজার ও মাস্ক বিতরণ পান্ডুয়াতে

E Zero Point

মতামত দিন